Inqilab Logo

সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বরগুনায় ১২শ’ পিস ইয়াবাসহ এক নারী গ্রেপ্তার

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১০:৪৭ এএম

বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের গোলবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে এক নারী মাদক ব্যবসায়ীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

 

সোমবার (২৬ এপ্রিল) গোপন সংবাদের ভিত্তিতে বরগুনা পুলিশ সুপারের নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ তারিকুল ইসলামের নেতৃত্বে সদর থানার ওসি (তদন্ত) শহীদুল ইসলাম মিলন, এস. আই কাজী ওবায়দুল ও সোহেল খানসহ অন্যান্য পুলিশ সদস্যের নিয়ে ২নং ওয়ার্ডের গোলবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে মো. লিটন হাওলাদারের মেয়ে লিপি আক্তারের বসতঘর হতে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

 

বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, সোমবার (২৬ এপ্রিল) পুলিশ সুপারের নির্দেশনায় গোপন তথ্যের ভিত্তিতে ভোররাত ৪টার দিকে বরগুনা সদরের বুড়িরচর ইউনিয়নের গোলবুনিয়া এলাকায় অভিযান চালিয়ে ১২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ লিপি আক্তার নামের এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে বরগুনা সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী গ্রেপ্তার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ