Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় জেলা প্রশাসন ও র‌্যাবের যৌথ অভিযানে এক ভুয়া ডাক্তারকে আটক!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ৫:১২ পিএম

কুষ্টিয়ায় জেলা প্রশাসন ও র‌্যাবের যৌথ অভিযানে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল আইন এর কোর্ড জাল করে মানুষের সাথে প্রতারণার অপরাধে কে এইচ খান বিজয় নামে এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়।

আজ দুপুরে শহরের মোল্লাতেঘরিয়া এলাকার কুষ্টিয়া অর্থোপেডিক এন্ড জেনারেল হাসপাতালে র‌্যাব ও জেলা প্রশাসন যৌথ অভিযান চালিয়ে ঐ ডাক্তারকে আটক করা হয়। এ সময় তার সাটিফিকেট যাচায়-বাছায় করে বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল জাল কোর্ড জালিয়াতির প্রমান পাওয়া এম কে এইচ খান বিজয় নামে ভুয়া ডাক্তার কে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড এবং ডাক্তার কে সর্বাত্মক সহযোগিতা করার জন্য কুষ্টিয়া অর্থোপেডিক এন্ড জেনারেল হাসপাতালে মালিক সাইদুল ইসলামকে ১ লক্ষ টাকা জরিমানাসহ অনাদায়ে আরও তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সবুজ হাসান ও কুষ্টিয়া র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার মেজর মাহাফুজুর রহমানসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ