Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

মতলবে ভয়াবহ অগ্নিকান্ড, ৩ টি বসতঘর পুরে ছাই

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ৭:২৫ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নন্দীখোলা গ্রামের হাজী বাড়ীতে ভয়াবহ অগ্নিকান্ড ঘটে। আগুনে ৩টি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। ঘটনাটি ঘটেছে ২৫ এপ্রিল রাত।

জানা যায়, নন্দীখোলা গ্রামের হাজীবাড়ীর তোফাজ্জল হোসেন, মো: হোসেন ও হাজেরা আক্তারের বসতঘরে এ অগ্নিকান্ড ঘটে। এই অগ্নিকান্ডে প্রায় ১৫ লক্ষাধিক টাকার সম্পদের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। অগ্নিকান্ডের সূত্রপাত হয় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে জানিয়েছেন এলাকাবাসী। অগ্নিকান্ডের খবর শুনে এলাকাবাসী, মতলব দক্ষিণ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ ঘটনাস্থলে গিয়ে আগুন নিভাতে সক্ষম হয়।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা জানায় এই ভয়াবহ অগ্নিকান্ডে আমাদের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। আমাদের মাথা গোজার ঠাই নেই।

ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, ইন্সপেক্টর (তদন্ত) মো: মফিজুল ইসলাম, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মিজানুর রহমান সেলিম, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মোল্লা, সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, নায়েরগাঁও দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মাসুদ পাটোয়ারী।

পরিদর্শনকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারদেরকে আর্থিক সহযোগীতার আশ্বাস প্রদান করেন ও সান্ত্বনা দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ