Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৩ আষাঢ় ১৪২৮, ০৫ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

বাউফলে টাকা চুরির ঘটনাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে জখম

বাউফল (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ৭:৪২ পিএম

পটুয়াখালীর বাউফলে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে মোঃ আলমগীর হোসেন(৩২) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। আজ সোমবার সকালে আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহত আলমগীরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, মাধবপুর গ্রামের জয়নাল আবেদীন হাওলাদারের ছেলে আলমগীরের সঙ্গে একই বাড়ীর মোঃ আবুল হাওলাদারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। গত ৪/৫ দিন আগে আবুলের স্ত্রী রুনু বেগমকে আলমগীরের ঘরে যান । ওই সময়ে আলমগীরের ঘরের কেউ ছিল না। পরে আলমগীর ঘরে ঢুকে তাঁর ড্রয়রের ভিতরে থাকা ১০ হাজার টাকা খুঁজে পাচ্ছিল না। আলমগীর টাকা হারানোর ঘটনায় আবুলের স্ত্রীকে সন্দেহ করেন।

ঘটনার দিন আজ (সোমবার) সকাল ৯টার সময় নিজ বাড়ীর মসজিদের সামনে টাকা চুরি’র ঘটনাকে কেন্দ্র করে আলমগীরের সঙ্গে আবুলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আবুল ও তাঁর ছেলে রিয়াজ দা দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আলমগীরকে মারাত্মক জখম করে । পরে আলমগীরের ভাই আবদুস ছালাম তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন।

এ ব্যাপারে বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন বলেন, ‘ঘটনাস্থলে আমি পুলিশ পাঠাচ্ছি। অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ