Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

করোনায় একদিনে দুই আইনজীবীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

প্রাণঘাতি করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন আরও দুই আইনজীবী। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তারা হলেন সুপ্রিম কোর্ট বারের অ্যাডভোকেট নাজমুল হাসান (৭৮) এবং শেখ ইউনুস আলী। গত রোববার পৃথক দু’টি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা ইন্তেকাল করেন। তাদের মৃত্যুর তথ্য নিশ্চিত করে সুপ্রিম কোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার রূহুল কুদ্দুস কাজল জানান, একই দিনে আমরা আরও দুই সিনিয়র সহকর্মীকে হারালাম।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ৭ এপ্রিল এডভোকেট নাজমুল হাসানকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। রোববার বিকেল সাড়ে ৩টায় তিনি ইন্তেকাল করেন। তিনি স্ত্রী ও দুই পুত্র সন্তান রেখে গেছেন। বারিধারার ডিওএইচএস জামে মসজিদে এশার নামাজের পর জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। অ্যাডভোকেট নাজমুল হাসানের বাবা মোহাম্মদ গোলাম মাওলা জেলা ও দায়রা জজ ছিলেন।
অ্যাডভোকেট শেখ ইউনুস আলী করোনায় আক্রান্ত হয়ে রোববার সকালে রাজধানীর আরেকটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই আইনজীবীর ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ