Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ক্রিকেটারদের কার গরুর কত দাম?

প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : রাত পোহালেই ত্যাগের মহিমা নিয়ে হাজির ঈদুল আজহা। সবাই ব্যাস্ত আল্লার রাহে নিজেদের পছন্দের পশুটি কোরবানি দিতে। প্রতিবারের ন্যায় এবারও ব্যতিক্রম ঘটছে না জাতীয় ক্রিকেট দলের সদস্যদের ক্ষেত্রেও। তারাও প্রস্তুত নিজেদের পছন্দের পশুটিকে সবার আগে বাগিয়ে নিতে। চলুন তাহলে দেখে নেয়া যাক কে কোথায় ঈদ করবেন, কার গরুর দামই বা কত?
দশ দিনের ছুটি বলে কথা। ঈদের আনন্দ তো একটু অনন্য রকমই হবে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। নিজের গ্রামের বাড়িতেই তিনি কোরবানি দিবেন। তাই তো কোরবানির জন্য ৮০ হাজার টাকার দুইটি গরু কিনেছেন। অন্যদিকে পেসার আল আমিনও ঈদ করার জন্য গত ৬ তারিখ ছুটে গিয়েছেন নিজের গ্রামের বাড়ি ঝিনাইদহে। কোরবানির জন্য ৭৮ হাজার টাকা দিয়ে কিনেছেন একটা বড় ষাঁড়।
কোরবানির গরু কেনার দিক দিয়ে পিছিয়ে নেই। কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানও। ২ লাখ টাকা দিয়ে কিনেছেন বড় একটি ষাঁড়।
নিজের গ্রামের বাড়ী সাতক্ষীরায় পরিবারের সাথে ঈদ করবেন তিনি। জাতীয় দলের অন্যতম ব্যাটসম্যান সাব্বির রহমানও কোরবানির জন্য ৮৫ হাজার টাকা দিয়ে কিনেছেন গরু। নিজের গ্রামের বাড়ীতেই কোরবানি দিবেন তিনি। দলের আরেক ওপেনার ব্যাটসম্যান মিথুন আলীও ৮০ হাজার টাকা দিয়ে একটি গরু কিনেছেন। কিছু দিন আগে তিনি বাবা হয়েছেন। সেই আনন্দে এবারের ঈদ তার ভালোই কাটবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ