Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

সিরাজদিখানে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১০:৩৪ পিএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মিম আক্তার (১৮) নামের এক কিশোরী ঘরের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে আত্মহত্যা করেছে। মিম উপজেলার বাসাইল ইউনিয়নের পশ্চিম ব্রজেরহাটি গ্রামের হোসেন মিয়ার নাতনী। মিম নানা বাড়িতেই থাকতেন। তার বাবার নাম আবু হানিফ।

সিরাজদিখান থানা পুলিশ আজ সোমবার বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে মিমের লাশ উদ্ধার করে।

মিম আক্তারের নানী মমতাজ বেগম জানান, সকাল ৬ টার দিকে ঘুম থেকে উঠে মিম বাড়ির বাইরে যায়। একটু পড়ে বাড়িতে এসে মোবাইল চার্জে দিয়ে পাশের ঘরে যায়। মিম ঘরের দরজা জানালা বন্ধ করে দেয়। আমি ছোট নাতির জন্য ভর্তা বানাচ্ছিলাম। পরে পিঁড়ি আনতে ওই ঘরে গিয়ে দেখি দরজা বন্ধ। অনেক ডাকাডাকি করেও সাড়া না পেয়ে জানালা ধাক্কা দিয়ে খুলে দেখি মিম ঘরের আরার সাথে ফাঁস দিছে। পরে সিরাজদিখান থানা থেকে পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ