Inqilab Logo

মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬ আশ্বিন ১৪২৮, ১৩ সফর ১৪৪৩ হিজরী

আলোচিত কাউন্সিলর খোরশেদের বিরুদ্ধে অপপ্রচারকারী নারীর শাস্তি দাবি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১০:৫০ পিএম

নারায়ণগঞ্জের আলোচিত কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে বাড়ি থেকে তুলে নিয়ে বিয়ের চেষ্টা ও তার পরিবারকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগকারী সংস্থাসহ কয়েকটি সামাজিক সংগঠন। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

মাকসুদুল আলম খোরশেদ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর। মানববন্ধনে মানবাধিকার কর্মী ফেরদৌসী আক্তার রেহানা বলেন, ওই নারীর পাঁচজন স্বামী আমাদের সাথে যোগাযোগ করেছেন। বিভিন্ন ছেলেদের বিয়ে করে কাবিনের টাকা নিয়েছেন তিনি। তার ভুক্তভোগী স্বামী আমাদের সাথে যোগাযোগ করেছেন। তারাও এর বিচার চান। তিনি বলেন, এই নারী খোরশেদ ভাইকে বাড়ি থেকে তুলে নেওয়ার চেষ্টা করেছেন। তাকে ও তার পরিবারকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছেন। তাই আমাদের মানবাধিকার সংস্থায় ও থানায় তিনি লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি। করোনার সময় খোরশেদ কমিশনার ও তার টিম মরদেহ দাফনের কাজ করেছেন। এখন পর্যন্ত তিনি তা করে যাচ্ছেন, মানুষকে অক্সিজেন সাপোর্ট দিয়ে যাচ্ছেন।

ফেরদৌসী আক্তার বলেন, প্রশাসনের বড় বড় পদাধিকারীদের সাথে তার পরিচয় আছে। এই নারী তাদের পরিচয় ব্যবহার করেন। আমি প্রশাসনকে বলবো এইসব নারীকে সাহায্য সহযোগিতা করবেন না। তারা সমাজের কলঙ্ক। আপনারা খবর নিয়ে দেখবেন এই নারীর চার ভাই, দুই বোন ও তার মা তার বাড়িতে থাকেন। তাদের কিছুই নেই। অথচ তিনি লাইভে বলেছেন, তার বাবা তাকে সহযোগিতা করেছে এবং সেই সহযোগিতায় তিনি গ্রুপ অব ইন্ডাস্ট্রি করেছেন। এই নারীর কাজই মানুষকে ব্লাক মেইল করা। এসময় তিনি প্রশাসনের কাছে আবেদন জানিয়ে বলেন, এই ঘটনাটি সুষ্ঠু তদন্ত করুন। এই নারী যদি দোষী হয় তার বিচার করুন। আর যদি খোরশেদ ভাই দোষী হয়ে থাকে আমরা নিজেরা তাকে খোরশেদ ভাইয়ের বাসায় দিয়ে আসবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ