Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

‘শস্যচিত্রে বঙ্গবন্ধু’ প্রকল্পের ধান কাটলেন নানকসহ আ.লীগ নেতারা

মহসিন রাজু, বগুড়া থেকে : | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

বিশাল জমিনে শস্যচিত্রে বঙ্গবন্ধুর মুখচ্ছবি ফুটিয়ে তুলে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে স্থান করে নেয়া বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের বালেন্দা গ্রামে হয়ে গেল ধান কাটার উৎসব।
করোনার ২য় ঢেউয়ের কারণে অত্যন্ত সীমিত পরিসরে গতকাল সোমবার দুপুরে এই উৎসবে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবীর নানক বলেন, শেখ হাসিনা বাংলাদেশে ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করে দেশকে এমন উচ্চতায় নিয়ে গেছেন যে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে আমেরিকা পর্যন্ত বাংলাদেশের উন্নতির প্রশংসা করেছে। উৎসবের উদ্বোধনী ঘোষণা দেন ‘শস্যচিত্রে বঙ্গবন্ধু জাতীয় কমিটির আহবায়ক আওয়ামীলীগ কেন্দ্রী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম। কৃষক লীগের সভাপতি সমীর চন্দ এর সঞ্চালনায় অনুষ্ঠিত এই অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল ও শস্য চিত্রে বঙ্গবন্ধু জাতীয় কমিটির সদস্য সচিব কৃষিবিদ কেএসএম মুস্তাফিজুর রহমান। সভা মঞ্চে উপস্থিত ছিলেন সে¦চ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ম. আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ