Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০১ আশ্বিন ১৪২৮, ০৮ সফর ১৪৪৩ হিজরী

দৌলতপুরে ১৮ মাদক সেবীর বিভিন্ন মেয়াদে কারাদন্ড

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ২:৫৮ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে ১৮ জন মাদক সেবী ও ব্যবসায়ীর সর্বচ্চ দুই মাস সহ বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত উপজেলার তারাগুনিয়া এলাকায় আজাদ মন্ডলের মাদকের আস্তানায় অভিযান চালায়। এসময় মাদক স¤্রাট আদাজ মন্ডল (৪২) ও তার সহযোগী স¤্রাট (৩৭) সহ ১৮ জনকে মাদক সহ মাদক সেবনরত অবস্থায় আটক করা হয়। পরে মাদক স¤্রাট আজাদ মন্ডল ও তার সহযোগী স¤্রাটকে ২ মাস করে কারাদন্ড ও ২ হাজার টাকা করে অর্থদন্ড করা হয় এবং বাঁকী ১৬জনকে ১৫দিন করে বিনাশ্রম কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আক্তার।
ভ্রাম্যমান আদালতে অভিযানে থাকা দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, তারাগুনিয়ার মৃত মোশরফ হোসেনের ছেলে আজাদ মন্ডলের মাদকের আস্তানায় অভিযান চালিয়ে মাদক স¤্রাট আজাদ মন্ডল ও তার অন্যতম সহযোগী স¤্রাট সহ ১৮জনকে আটক করে সর্বচ্চ দুই মাস সহ তাদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়েছেন ভ্রাম্যমান আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ