Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমে বাধা : ভারতে ভাইকে খুনের দায়ে নায়িকা গ্রেফতার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ৫:৫৭ পিএম

সিনেমার জনপ্রিয় নায়িকা শানায়া কাটওয়েকে ভাইকে টুকরো টুকরো করে কেটে খুনের অভিযোগে কন্নড়ে গ্রেফতার করা হয়েছে। নিজ ভাই রাকেশ কাটওয়েকে (৩২) হত্যার অভিযোগে গত বৃহস্পতিবার অভিনেত্রীকে গ্রেফতার করে হুব্বাল্লি গ্রামীণ পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিসহ সারাদেশে। -হিন্দুস্তান টাইমস, ইন্ডিয়ান এক্সপ্রেস

ধারওয়াড় জেলা পুলিশের তরফে এই মামলার চার সন্দেহভাজনকে প্রথমে গ্রেফতার করা হয়। তারা হলেন তৌসিফ চন্নপুর (২১), আমান গিরানিওয়াল (১৯), আলতাফ মোল্লা (২৪ ) এবং নিয়াজাহমেদ কাটিগর (২১) নামে। অভিযুক্তদের জেরা করেই উঠে এই হত্যার পেছনে শানায়ার জড়িত থাকার তথ্য-প্রমাণ পুলিশের হাতে এসেছে। জানা গেছে, তাদের মধ্যে এক অভিযুক্ত, ২১ বছরের নিয়াজাহমেদ কাটিগরের সঙ্গে প্রেম সম্পর্কে জড়িত শানায়া। আর এই সম্পর্ক নিয়েই আপত্তি জানিয়েছিল ভাই, এর জেরেই নিয়াজাহমেদ প্রেমিকার সঙ্গে মিলে রাকেশ কাটওয়েকে হত্যার চক্রান্ত করেন।

জানা গেছে, রাকেশকে তার বাড়িতেই খুন করা হয়। ঘটনার সময় উপস্থিত ছিলেন শানায়াও। এরপর বাকি নিয়াজাহমেদ কাটিগর এবং বাকি তিন অভিযুক্ত রাকেশের মৃতদেহের অংশগুলো পৃথকভাবে দেবরগুদিহালের বনাঞ্চলে, গাদাগ রোড ও হুবলির অন্যান্য অঞ্চলে ফেলে দেয়। শানায়া কাটওয়েকে গ্রেফতার করা হয় গত বৃহস্পতিবার, আপতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন এই কন্নড় অভিনেত্রী। কন্নড় ছবি ‘ইদাম প্রেমাম জীবানাম’ এর সঙ্গে ২০১৮ সালে রুপোলি পর্দায় পা রাখেন শানায়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ