Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অশ্লীল ভিডিও ছড়িয়ে চাঁদা দাবি

এক মাসেও অধরা সেই যুবলীগ নেতা

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ময়মনসিংহে এক নারীর অশ্লীল ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে চাঁদা দাবি করার মামলায় বিগত এক মাসেও গ্রেফতার হয়নি তারাকান্দা উপজেলা যুবলীগের সদস্য ফরিদ আহম্মেদ জয়। উল্টো মামলার বাদিকে নিয়মিত হুমকির অভিযোগ রয়েছে এই যুবলীগ নেতার বিরুদ্ধে। এনিয়ে বাদি পরিবারে আতঙ্ক বিরাজ করছে।
বাদির অভিযোগ, পুলিশের কাছে আসামি পলাতক থাকলেও বাস্তবে যুবলীগ নেতা জয় নিয়মিত আমাকে অশ্লীল ভিডিও পাঠিয়ে টাকা দাবি করছে। অথচ পুলিশ তাকে আটক করতে পারছে না। এতে আমি পরিবার নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছি। মামলার তদন্ত কর্মকর্তা তারাকান্দা থানার এসআই সাইদুল ইসলাম জানান, আসামিকে পাওয়া যাচ্ছে না। তবে তার অবস্থান সনাক্ত করে গ্রেফতার অভিযানের জন্য প্রযুক্তি সহায়তা চাওয়া হয়েছে। এবিষয়ে ফুলপুর সার্কেলের এএসপি দীপক মজুমদার বলেন, বিষয়টি খোঁজ নিয়ে পদক্ষেপ নেয়া হবে। আর যদি আবারও ভিডিও পাঠিয়ে টাকা দাবির কোন ঘটনা থাকে তাহলে বাদি লিখিত ভাবে বিষয়টি জানাতে পারেন। আদালত সূত্র জানায়, এক নারীর সাথে মোবাইল ফোনে পরিচয় সূত্র ধরে তারাকান্দা উপজেলা যুবলীগের সদস্য ফরিদ আহম্মেদ জয় মুন্সির মাধ্যমে ওই নারীকে বিয়ে করে কক্সবাজার নিয়ে যায়।
সেখানে তিন দিন হোটেলে রাত্রী যাপন করার সময় গোপনে ওই নারীর অশ্লীল ভিডিও ধারণ করে। পরে ভিডিও ইন্টানেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে টাকা দাবি করে।
ভুক্তভোগী বাদি পরিবার জানায়, ঘটনাটি র‌্যাব-পুলিশকে জানালে যুবলীগ নেতা জয় ভিকটিমের কাছে ভুল স্বীকার করে তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ বাজারে এক বাসায় নিয়ে গিয়ে ফের গণধর্ষণ করে ভিডিও ধারণ করে। এ ঘটনায় চলতি বছরের ২৩ মার্চ আদালতে মামলা দায়ের হলে বিজ্ঞ বিচারক তারাকান্দা থানা পুলিশকে মামলাটি নথিভুক্ত করার নির্দেশ দেয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ