Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

চাঁদা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ব্যবসা প্রতিষ্ঠানে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে সন্ত্রাসীরা ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকালে উপজেলার তারাবো পৌরসভার দিঘী বরাবো এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
ব্যবসায়ী আবুল কালাম অভিযোগ করেন, তিনি গত ১৪ বছর ধরে বছর ধরে তার নিজের জমিতে উপজেলার তারাবো পৌরসভার দিঘী বরাবো বাজারে ছয়টি দোকান ঘর তুলে ভাড়া দিয়ে আসছেন। কয়েকদিন যাবৎ স্থানীয় সুমন মিয়া, আল-আমিন ও আফজাল হোসেনসহ তাদের সন্ত্রাসী বাহিনী আবুল কালামের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন অন্যথায় দোকানঘর দখল করে নেয়ার হুমকি দেয়।
গতকাল সকালে সন্ত্রাসীরা রামদা, চাইনিজ কুড়ালসহ অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়। এসময় তাদের বাঁধা দিলে ব্যবসায়ী আবুল কালামকে পিটিয়ে আহত করে তারা। তার চিৎকারে আশপাশের দোকানদাররা এগিয়ে আসলে সন্ত্রাসীরা চলে যায়। এ ঘটনায় দোকান মালিক আবুল কালাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত) এইচ এম জসিমউদ্দিন জানান, এ ঘটনায় অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ