Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

নগরীতে মোবাইল ফোন চুরির অভিযোগকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় কিশোর গ্যাংয়ের পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে নগরীর পাঁচলাইশ থানার মোহাম্মদপুর এলাকায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে। নিহত কিশোর রফিকুল ইসলাম (১৬) ওই এলাকার একটি অ্যালুমিনিয়াম কারখানায় কাজ করত।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবৃল কাশেম ভূঁইয়া বলেন, সপ্তাহখানেক আগে একটি মোবাইল চুরিকে কেন্দ্র করে স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য ইয়াসিন আরাফাতের নেতৃত্বে একদল কিশোরের সঙ্গে রফিকুলের কথা-কাটাকাটি হয়। এ সময় রফিকুলকে হত্যার হুমকি দেয়া হয়। এর জের ধরে ওইদিন ইয়াসিনের নেতৃত্বে একদল কিশোর পাঁচলাইশ মোহাম্মদপুর এলাকার সুলতান কলোনিতে এসে রফিকুলকে মারধর শুরু করে। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, এ ঘটনায় রফিকুলের মা বাদী হয়ে ইয়াসিনসহ চারজনকে আসামি করে রাতেই পাঁচলাইশ থানায় মামলা করেন। ঘটনার পর পুলিশ পাঁচ আসামিকে গ্রেফতার করে। তারা হলো- মো. ইয়াসিন আরাফাত, মো. মহিম, মো. হাসান শাহীন, মো. রহমত উল্লাহ ও আবু রাশেদ কামাল।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ