Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

আপনাদের সকল তথ্য ফাঁস করে দেব: ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে কাদের মির্জা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১:৫১ পিএম

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, আপনার মন্ত্রণালয়ের অধিকাংশ কর্মকর্তার আজ আমেরিকা, সিঙ্গাপুরে বাড়ি আছে। এগুলোর সব তথ্য আমার কাছে আছে। মুখ বন্ধ করতে পারবে না। আপনি ওবায়দুল কাদের আমার মৃত্যু নিশ্চিত করতে পারবেন না। যতক্ষণ পর্যন্ত আল্লাহ আমাকে বাঁচায় রাখে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত ১০টায় তার অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন। কাদের মির্জা বলেন, আগামী কয়েক দিনের মধ্যে ঢাকায় সাংবাদিক সম্মেলন করে আপনাদের সকল তথ্য ফাঁস করে দেব। আমি আজকে স্পষ্ট ভাষায় বলছি, আমার কর্মীদের ওপর এখানে দমন নিপীড়ন বন্ধ করেন। ওবায়দুল কাদের সাহেব এগুলো বন্ধ করেন। এগুলো আপনার কারসাজি।

কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের, তার স্ত্রী, এমপি একরাম, নিজাম হাজারীর নির্দেশে এখানকার অস্ত্রধারী সন্ত্রাসীরা তাণ্ডব চালাচ্ছে। নোয়াখালীর ডিসি, এসপি, এডিশনাল এসপি শামিম, নোয়াখালীর ডিবির ওসি, পিবিআইর মুস্তাফিজ, কোম্পানীগঞ্জের ওসি, ইউএনও, এসি ল্যান্ডসহ সবাই একই স্টাইলে তাণ্ডব চালিয়ে যাচ্ছে।

যারা দলের জন্য দীর্ঘদিন ধরে ত্যাগ স্বীকার করে যাচ্ছে, আজ পুলিশ তাদের গ্রেফতার করছে। এখানে পুলিশ সন্ত্রাসী অভিযান চালিয়ে যাচ্ছে, একতরফা তাণ্ডব চালিয়ে যাচ্ছে। যারা আমার ছেলের ওপর হামলা করেছে পুলিশ এখনো একজনকেও গ্রেফতার করেনি। ভিডিও ফুটেজে সব স্পষ্ট দেখা যাচ্ছে, তাও পুলিশ বলছে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের মির্জা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ