Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নড়িয়ায় নদী থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ২:৩৮ পিএম

শরীয়তপুরের নড়িয়া উপজেলার মশুরা এলাকায় কীর্তিনাশা নদী থেকে ফয়জল হক বেপারী (৬০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা।

বুধবার বেলা ১১টার দিকে মশুরা এলাকায় কীর্তিনাশা নদী থেকে ভাসমান এ লাশটি উদ্ধার করা হয়। ফয়জল হক বেপারী জপসা ইউনিয়নের জপসা গ্রামের মৃত সাহেব আলী বেপারীর ছেলে।

স্থানীয়রা জানায়, ফয়জল হক বেপারী গত মঙ্গলবার বিকেল ৫টার দিকে ওযু করতে নদী ঘাটে যান। ওজু করার সময় নদীতে পরে নিখোঁজ হন। পরে নড়িয়া ফায়ার সার্ভিসের ডুবুরি দল কয়েক ঘন্টা উদ্ধার কাজ চালিয়েও উদ্ধার করতে ব্যার্থ হয়। বুধবার সকালে মশুরা পাকার মাথা এলাকায় নদীতে একটি লাশ ভাসতে দেখা গেলে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিস কে খবর দেয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে ভোজেশ্বর পুলিশ ফাঁড়ি ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য সদরে পাঠানোর প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ