Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

ইন্দুরকানীতে ভাতিজাদের ছুরিকাঘাতে চাচা গুরুতর আহত

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৩:০২ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাতিজাদের ছুরিকাঘাতে চাচা গুরুতর আহত হয়েছে। জানা যায়, মঙ্গলবার রাতে উপজেলার বালিপাড়া ইউনিয়নের চন্ডিপুর গ্রামের আবু তালেব জোমাদ্দার (৫০) তার চাচাতো ভাই কলারন গ্রামের কবির জোমাদ্দারের বাড়িতে যাওয়ার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ভাতিজা রমজান জোমাদ্দার ও তার লোকজন নিয়ে চাচা আবু তালেবের ওপর হামলা চালিয়ে তাকে মারধর করে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় আবু তালেবের স্ত্রী ও তাদের গাড়ি চালক বাধা দিলে তাদেরকে মারধর করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। পরে তাদের চিৎকার শুনে এলাকাবাসী এসে তাদেরকে উদ্ধার করে। গুরুত্বর আহত আবু তালেবকে প্রথমে পিরোজপুর সদর হাসাপাতালে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক রাতেই তাকে উন্নত চিকিসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আহতের বোন স্থানীয় জেপি নেত্রী মোছাঃ আমেনা বেগম জানান, জমি সংক্রান্ত বিরোধ থাকায় কিছুদিন আগে আমার ভাই আবু তালেব রমজানদের নামে থানায় একটি মামলা করেন। এরই সূত্র ধরে মঙ্গলবার রাতে পরিকল্পিত ভাবে তারা এ হামলা করে।

ইন্দুরকানী থানার ওসি মো: হুমায়ুন কবির জানান, এ ব্যাপারে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ