Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কাজের খোঁজে মুম্বাইয়ে রিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৩:৪৫ পিএম

দিন কয়েক আগেই মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে। ঘনিষ্ঠ এক সূত্র থেকে জানা যাচ্ছে কাজের খোঁজে হায়দরাবাদ গিয়েছিলেন তিনি। সূত্র বলছে, “গত বছর পর পর এত ঘটনা ঘটে গিয়েছে। রিয়া আবারও নতুনভাবে ঘুরে দাঁড়াতে চাইছে। ইতিমধ্যেই কাজ খোঁজা শুরুও করে দিয়েছেন তিনি। প্রযোজক-পরিচালকদের দরজায় কড়া নাড়ছে… কিন্তু লাভ হচ্ছে না।”

ওই সূত্র থেকে আরও জানা যাচ্ছে এই মুহূর্তে কোনও পরিচালকই রিয়াকে তাদের প্রজেক্টে রিয়াকে নিতে আগ্রহ প্রকাশ করছেন না। তবু ক্ষতকে সঙ্গে নিয়ে নতুন ভাবে জীবন শুরু করার ইচ্ছায় তিনি। ওই সূত্র থেকেই জানা যাচ্ছে, মুম্বাইয়ে সুরাহা না হওয়ার ফলেই প্রযোজক-পরিচালকদের সঙ্গে দেখা করতে হায়দরবাদ গিয়েছিলেন রিয়া। যদিও সেখানে গিয়েও কোনও লাভ হয়েছে কিনা, তা জানা যায়নি। রিয়া ফিরে এসেছেন মুম্বাইয়ে।

কয়েকদিন আগে সামাজিকমাধ্যমে একটি পোস্টে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে রিয়া লিখেছিলেন, ‘কঠিন সময় ঐক্যতার আহ্বান জানায়, আপনি যেভাবে পারেন সকলকে সাহায্য করুন…সাহায্য সাহায্যই হয় তা ছোট কিংবা বড়… আমি যদি কোনওভাবে সাহায্যে আসতে পারি তাহলে আমাকে ডিরেক্ট মেসেজ করুন..আমি সর্বোচ্চ চেষ্টা করব…নিজের খেয়াল রাখুন, সদয় হন… ভালবাসা এবং শক্তি রইল।”

উল্লেখ্য, গত বছর সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর যখন নেটিজেনদের একাংশের কাঠগড়ায় রাতারাতি ‘ভিলেন’ হয়ে উঠেছিলেন রিয়া। মাদক চক্রে জড়িত থাকার অভিযোগ থেকে শুরু করে ‘সুশান্তকে হত্যা’, ‘কালা জাদু প্রয়োগ’– ইত্যাদি নানা অভিযোগে জর্জরিত রিয়া ক্রমশ স্বাভাবিকতায় ফিরতে শুরু করেছেন। মিশতে শুরু করেছেন ইন্ডাস্ট্রির সহকর্মীদের সঙ্গেও। যদিও তাঁর উঠতি ক্যারিয়ার কতটা উড়াল নেবে, তা সময়ই বলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ