Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

বরিশালে দুঃসহ গরমে অসুস্থ হয়ে রিক্সাচালকের মৃত্যু

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৪:০০ পিএম

অত্যাধিক তাপ প্রবাহে বরিশাল মহানগরীতে অসুস্থ হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করল রিক্সাচালক রাজা মিয়া (৬০)। অসহ্য গরমে অসুস্থ হয়ে তার মৃত্যু ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। নগরীর সদর রোডে ল্যাব এইড ডায়গনেষ্টিক সেন্টারের সামনে মঙ্গলবার বিকেলে এ মর্মান্তিক ঘটনা ঘটে। ঐদিন দুপুর ৩টায় বরিশাল মহানগরীতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৭.৩ ডিগ্রী সেলসিয়াস। যা স্বাভাবিকের চেয়ে প্রায় ৪ ডিগ্রী বেশী।

ঘটনার প্রত্যক্ষদর্শী সংবাদকর্মীরা জানান, ল্যাবএইড ডায়গনষ্টিক সেন্টারের সামনে এসে রাজা মিয়া রিক্সা থেকে নেমে একটি দোকানের সামনে বসে ঢলে পড়ে শরীরে কয়েকটি ঝাকুনি দেন। পথচারীরা তাকে ধরাধরি করে ল্যাবএইড ডায়গনষ্টিক সেন্টারের ভেতরে নিয়ে যান। সেখানকার সেবিকারা পরীক্ষা-নিরীক্ষা করে দ্রæত হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। এসআই মো. রিয়াজ জানান, তিনি রিক্সাচালক রাজা মিয়াকে নিয়ে জেনারেল হাসপাতালে গেলেও সেখানকার আবাসিক চিকিৎসক ডাঃ মলয় কৃঞ্চ জানান, হাসপাতালে পৌঁছার আগেই রাজা মিয়ার মৃত্যু হয়েছে। তার বাড়ি ঝালকাঠী জেলায়। তিনি নগরীর বগুরা রোড অপসোনিন কেমিক্যাল ইন্ড্রাট্রিজ এলাকায় স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে ভাড়া বাসায় থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ