Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘স্বপ্ন’ এখন চুনকুটিয়া চৌরাস্তায়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৫:১০ পিএম

দেশের অন্যতম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’ এখন চুনকুটিয়া চৌরাস্তায় । বুধবার (২৮এপ্রিল) সকাল ১১টায় বেগুনবাড়ী দক্ষিণ কেরানীগঞ্জ উপজেলার চুনকুটিয়া চৌরাস্তায় (হাউজ #১৬, ব্লক # বি, ২য় বুড়িগঙ্গা ব্রিজ রোড)- এ স্বপ্নের নতুন আউটলেট উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- নতুন এই আউটলেটের ফ্রাঞ্চাইজি বিপুল, স্বপ্ন-এর হেড অব বিজনেস এক্সপানশন জহিরুল ইসলাম, স্বপ্ন-এর হেড অব ফ্রাঞ্চাইজি অপারেশন সমীর ঘোষ সানীসহ অনেকে।

উদ্বোধন উপলক্ষে স্বপ্নর পক্ষ থেকে গ্রাহকদের জন্য রয়েছে মাসব্যাপী আকর্ষণীয় সব অফার। বাই ওয়ান গেট ওয়ান ফ্রি ছাড়াও থাকছে নগদ মূল্যছাড়।

স্বপ্ন’র রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দোহা শিমুল বলেন, স্থানীয়দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে নতুন এই আউটেলেটে। রয়েছে হোম ডেলিভারি সেবা। আমরা আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে গ্রাহকরা নিয়মিত বাজার করবেন। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়ন আশা করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বপ্ন

৩০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ