Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

খুলনায় এ পর্যন্ত করোনা শনাক্ত ৩০ হাজার ৯৮৩, মৃত্যু ৫৬৭

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৫:৩৭ পিএম

খুলনায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এ সময় করোনা শনাক্ত হয়েছে ১৭৩ জনের। বিভাগে মোট শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩০ হাজার ৯৮৩ জন। একই সঙ্গে করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৬৭ জনের। এ সময় সুস্থ হয়েছেন ২৭ হাজার ৬০১ জন।

আজ বুধবার (২৮ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. রাশেদা সুলতানা।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দফতর সূত্রে জানা যায়, ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে খুলনায় দুইজন, সাতক্ষীরার একজন, যশোরের একজন, নড়াইলের একজন, কুষ্টিয়ার একজন ও চুয়াডাঙ্গার একজন রয়েছেন। নতুন সাতজনসহ বিভাগে এ পর্যন্ত মোট করোনায় মৃত্যু হয়েছে ৫৬৭ জনের। এর মধ্যে খুলনায় সর্বোচ্চ ১৪৬ জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া কুষ্টিয়ায় ১০৭ জন, যশোরে ৭২ জন, ঝিনাইদহে ৫০ জন, চুয়াডাঙ্গায় ৫০ জন, সাতক্ষীরায় ৪৪ জন, বাগেরহাটে ৩৩ জন, নড়াইলে ২৪ জন, মাগুরায় ২৩ জন এবং মেহেরপুরে ১৮ জনের মৃত্যু হয়েছে।

এদিকে নতুন ১৭৩ জনের মধ্যে সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে যশোরে ৫২ জন। এই জেলায় মোট শনাক্ত হয়েছে ৬ হাজার ২৭১ জন। এ ছাড়া খুলনায় নতুন করে ৪৬ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ৮ হাজার ৯৯২ জন, কুষ্টিয়ায় ১৮ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ৪ হাজার ৫৯২ জন, ঝিনাইদহে ৯ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৭৪৬ জন, নড়াইলে ৮ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৭৯৭ জন।

চুয়াডাঙ্গায় ১ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮৫৭ জন, বাগেরহাটে ২২ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৩৫১ জন, সাতক্ষীরায় ৫ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২৬৭ জন, মাগুরায় ৮ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ২১২ জন এবং মেহেরপুরে ৮ জন শনাক্ত হয়ে মোট সংখ্যা দাড়িয়েছে ৮৯৮ জন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনা করোনা হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছে ৭৫ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে ভর্তি হয়েছে ২৫ জন। এ সময় সুস্থ হয়েছেন ২৯ জন। আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ৭ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ