Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সালথায় কৃষক অলিয়ার হত্যা মামলার এক আসামী গ্রেফতার

ফরিদপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৬:১৭ পিএম

ফরিদপুরের সালথায় কৃষক মো. অলিয়ার শেখ হত্যা মামলার এজাহারভূক্ত দুই নাম্বার আসামী নুরু শেখ (৩১) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৭এপ্রিল) দিবাগত গভীর রাতে বল্লভদি ইউনিয়নের ফুলবাড়িয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী নুরু শেখ উপজেলার যদুনন্দী ইউনিয়নের সাধুহাটি গ্রামের ইছাহাক শেখের ছেলে।

জানা যায়, গত ২০ এপ্রিল মঙ্গলবার দিবাগত রাতে সাধুহাটি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে কৃষক মো. অলিয়ার শেখ (৬০) কে কুপিয়ে হত্যা করে প্রতিবেশী ইছাহাক শেখ গংরা। এঘটনায় গত বুধবার ২১ এপ্রিল এজাহারভূক্ত ৩জনের নামসহ অজ্ঞাত ৪/৫ জনের নামে সালথা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) আশিকুজ্জামান বলেন, কৃষক ওলিয়ার হত্যা মামলার এজাহারভূক্ত দুই নং আসামী নুরু শেখকে গ্রেফতার করে আজ বুধবার ফরিদপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদপুর

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ