Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

গেজেট এন্ড গিয়ারে আইফোনের ‘ঈদ মেগা ডিল ’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৭:৪৭ পিএম

আইফোনের উপর মাসব্যাপী ঈদ ক্যাম্পেইন শুরু করেছে অ্যাপল পণ্যের অথোরাইজড রিসেইলার গেজেট এন্ড গিয়ার (জিএন্ডজি)।

আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষ্যে আইফোন ক্রেতাদের জন্য এই ক্যাম্পেইনের আওতায়, ম্যাকবুক এয়ার, অ্যাপল ওয়াচ, অ্যাপল এয়ারপডস প্রো, অ্যাপল ম্যাগশেফ চার্জারের পাশাপাশি দশ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পাওয়ার সুযোগ রয়েছে বলে বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

গেজেট এন্ড গিয়ার এর ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান, ২০১৭ সাল থেকে অ্যাপলের অথোরাইজড রিসেইলার হিসেবে কাজ করছে জিএন্ডজি। বর্তমানে ২০টি আউটলেট নিয়ে প্রযুক্তিখাতে দেশের সবচেয়ে বড় রিটেইলার হিসেবে কাজ করেছে প্রতিষ্ঠানটি।

তিনি বলেন, আমরা চাই আসন্ন ঈদ সবার জন্য আনন্দের হোক। এজন্যই জিএন্ডজি থেকে আইফোন যেকোন মডেল কিনলেই গ্রাহক একটি নিশ্চিত পুরস্কার পাবেন। বিটিআরসি অনুমোদিত প্রতিটি ফোনে গ্রাহকের জন্য রয়েছে ১৮ মাসের এএমআই এ ক্রয়ের সুবিধা এবং এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি।

২৮ এপ্রিল থেকে শুরু হয়ে ৩০ মে পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। ক্যাম্পেইনের অফার পেতে আইফোন কেনার পরে গ্রাহকের ফোন থেকে ২৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠালে নিশ্চিত পুরস্কারের ফিরতি বার্তা পাবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইফোন

১৭ সেপ্টেম্বর, ২০২১
১৯ এপ্রিল, ২০২১
১৪ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন