Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অতঃপর মাছ মুরগীর দাম কম

প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা সংবাদদাতা : গফরগাঁও উপজেলা সদরসহ ১৫টি ইউনিয়নের হাটবাজারে কোরবানির ঈদকে সামনে রেখে  মাছ ও মুরগীর দাম  প্রতিনিয়তই কমে যাচ্ছে । স্থানীয় মাছ ও মুরগী ব্যবসায়ীরা জানান, পাইকারী দরে বেশি দামে মাছ ক্রয় করে লোকসানের হিসাব গুণতে হচ্ছে। অন্য দিকে মুরগীসহ অন্যান্য শাক-সবজির দাম হ্রাস পাচ্ছে। কোরবানির গরু/ছাগলের গোসত ফ্রিজে রাখা হবে বলে মাছ ক্রয় করছে না বহু পরিবার। বর্তমানে পানির দরে বিভিন্ন ধরনের মাছ বিক্রি হচ্ছে। মুরগী প্রতিকেজিতে ১০/২০ করে কমে গেছে। মুরগী ব্যবসায়ী মোঃ আল-আমীন জানান, প্রতিদিন শত শত টাকা লোকসান দিতে হচ্ছে। বেশীয় ভাগ ক্রেতা কোরবানির ঈদের সময় মুরগী ক্রয় করেনা। গফরগাঁও উপজেলার পশু হাসপাতাল রোডের ডাকবাংলো বাজারের মাছ ব্যবসায়ী মোঃ মনির উদ্দিন জানান, গত ১৫/২০ দিন যাবত মাছ বিক্রি করে লোকসান হচ্ছে।
একমির লভ্যাংশ সংক্রান্ত সভা ২০ সেপ্টেম্বর
ইনকিলাব ডেস্ক : পরিচালনা পর্ষদ সভার তারিখ নির্ধারণ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ওষুধ-রসায়ন খাতের  কোম্পানি দি একমি ল্যাবরেটরিজ লিমিটেড। ঘোষণা অনুযায়ী আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে এ কোম্পানির  বোর্ডসভা। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র মতে, একমির বোর্ডসভা ২০ সেপ্টেম্বর, মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।
সভায় কোম্পানির ৩০ জুন, ২০১৬ সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ওই প্রতিবেদন থেকে কোম্পানির প্রথমবারের মতো লভ্যাংশ ঘোষণা আসতে পারে।
উল্লেখ্য, একমি ল্যাবরেটরিজ ২০১৬ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হয়। -ওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অতঃপর মাছ মুরগীর দাম কম

১২ সেপ্টেম্বর, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ