Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সাউথ বাংলা ব্যাংকের চেয়ারম্যানের বিদেশযাত্রার আবেদন নিষ্পত্তির নির্দেশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

‘সাউথ বাংলা এগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক’র চেয়ারম্যান এস এম আমজাদ হোসেন ও তার সহধর্মিণী সুফিয়া আমজাদের বিদেশ যাওয়ার অনুমতি চেয়ে করা আবেদন ১৫ দিনের মধ্যে নিষ্পত্তি করতে দুর্নীতি দমন কমিশনকে (দুদক) নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। আবেদনের শুনানি শেষে বিচারপতি এম.ইনায়েতুর রহিম এবং বিচারপতি সরদার মো.রাশেদ জাহাঙ্গীরের ভার্চুয়াল ডিভিশন বেঞ্চ এ আদেশ দেন। গতকাল বুধবার এ তথ্য জানান আবেদনকারীর কৌঁসুলি সাকিব রেজোয়ান কবীর।

রিটকারী আবেদনে উল্লেখ করেন, তিনি নিজ চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্র গিয়ে চিকিৎসা শেষে আগামী ১৫ জুলাই দেশে ফিরতে চান। এজন্য প্রয়োজনীয় সব তথ্য দিয়ে দুদকের কাছে সর্বশেষ গত ২৯ মার্চ আবেদন করা হয়। কিন্তু দুদক এর কোনো জবাব দিচ্ছে না। তাই আদালতের শরণাপন্ন হয়েছেন আমজাদ হোসেন। এর আগে গত ৪ এপ্রিল দেয়া হাইকোর্টের রায়ের আলোকে আবেদনটি নিষ্পত্তি করার নির্দেশ দেয়া হয়। দুদকের পক্ষে শুনানিতে অংশ নেন অ্যাডভোকেট শাহীন আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ