Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮, ১৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

সাবেক আইনমন্ত্রী মতিন খসরুর স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১০:১৯ পিএম

সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবুল মতিন খসরু এমপির স্মরণে বুড়িচং উপজেলার সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনের আয়োজনে তার বাসভবনে ইফতার মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। গতকাল মঙ্গলবার ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলার সব কলেজের প্রিন্সিপালগণ। ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য দেন সাজ্জাদ হোসেন।

তিনি বলেন, আমি আজ সব প্রিন্সিপালদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছি প্রয়াত অ্যাডভোকেট আবুল মতিন খসরু এমপি স্মরণে দোয়া জন্য। কোনো রাজনৈতিক উদ্দেশ্য নয়। আমি দীর্ঘ ৪০ বছর খসরু ভাইয়ের সঙ্গে চলাফেরা করেছি। আমি এখনও শোক কাটিয়ে উঠতে পারিনি। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি ডিগ্রি কলেজ প্রিন্সিপাল মফিজুল ইসলাম, বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজ প্রিন্সিপাল জাহাঙ্গীর আলম, প্রিন্সিপাল শাহ জালাল মজুমদার, প্রিন্সিপাল পিজিউল আলম, জাহাঙ্গীর আলম, মামুন মিয়া মজুমদার, প্রিন্সিপাল কাজল ইয়াসমিন, শাহজাহান ভূঁইয়া, জয়নাল আবেদীন, ভাইস প্রিন্সিপাল কামাল হোসেন, দেলোয়ার হোসেন, ফখরুল ইসলাম, সাহেবাদ ডিগ্রি কলেজ আনিছুর রহমান, গোপাল নগর আদর্শ কলেজ, প্রিন্সিপাল নজরুল ইসলাম, আবু তাহের, আলতাফ হোসেন, বঙ্গবন্ধু সরকার কলেজ প্রিন্সিপাল দেলোয়ার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুমিল্লা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ