Inqilab Logo

শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

রাজশাহীতে অনসার সদস্য হত্যায় আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১১:০৩ এএম

রাজশাহী মহানগরীতে আনসার সদস্য মিজানুর রহমান হত্যা মামলার প্রধান আসামী মাধব সরকার হত্যার সাথে নিজেকে সম্পৃক্তার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। চলতি মাসের ১০ এপ্রিল শনিবার সন্ধ্যার সময় ২৪ ব্যাটালিয়নে কর্মরত আনসার সদস্য মিজানুর রহমান মিজান তার বন্ধু শ্রী মাধব সরকার, শ্রী যাদব সরকার ও মিলন কুমার সরকারসহ দুই-তিন জন মিলে হেতেমখাঁ সবজিপাড়া ওয়াসা অফিসের ভিতরে পানির ট্যাংকির নিচে ফাঁকা জায়গায় বসে আড্ডা দিচ্ছিলো। ওয়াসা ভবনের সামনে রেজা নামের এক ব্যক্তির “আবির বার্গার কর্ণার”নামক অস্থায়ী দোকান ছিল।
মিজান রেজাকে দোকানের লাইট বন্ধ করতে বলেন। অপর দিকে শ্রী মাধব সরকার রেজাকে লাইট জ্বালাতে বলেন। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয় এক পর্যায়ে তাদের মধ্যে মারামারি হয়। কিছুক্ষণ পর মাধব কুমার মিজানের বুকের বাম পাশে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। ঘটনার পর মিজানুর রহামনকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত জরুরী বিভাগের ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ সংক্রান্তে বোয়ালিয়া থানায় একটি হত্যা মামলা হয়।
বোয়ালিয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় মাত্র ৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামী শ্রী মাধব সরকার (৪০) কে রাজশাহী জেলার পুঠিয়া বাজার এলাকা হতে গ্রেফতার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা আদালতের আদেশে আসামী শ্রী মাধব সরকারকে পুলিশ হেফাজতে নিয়ে মামলার ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করেন।
অবশেষে ২৮ এপ্রিল গ্রেফতারকৃত আসামী শ্রী মাধব সরকার স্বেচ্ছায় মোঃ সাইফুল ইসলাম, মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-৪, রাজশাহী আদালতে আনসার মিজানুর রহমান মিজানকে হত্যার বিষয়ে নিজেকে সম্পৃক্ত করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বীকারোক্তি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ