Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

ভারত থেকে দেশে আসায় সাতক্ষীরার তলুইগাছা সীমান্তে একই পরিবারের চারজন আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ২:৩৬ পিএম

অবৈধভাবে ভারত থেকে দেশে আসার অপরাধে একই পরিবারের চারজনকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) আটককৃতদের সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়। এর আগে বুধবার দিবাগত রাত ১০ টার দিকে সাতক্ষীরা সদরের তলুইগাছা সীমান্তে আব্দুর রহমানের বাগান থেকে তাদের আটক করেন বিজিবি’র টহল দল।
আটককৃতরা হলেন, সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা গ্রামের রহমান কাগুজির ছেলে আজগর আলী কাগুজি (৪৫), স্ত্রী রুবিয়া বিবি (৩৫), দুই শিশু সন্তান আফরোজা খাতুন (১৫) ও আশা খাতুন (৭)।
সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্ণেল মোহাম্মদ আল মাহমুদ জানান, সরকারের নির্দেশনা অনুযায়ি অনুপ্রবেশ ঠেকাতে বিজিবি সদস্যরা সীমান্তে কঠোর নজরদারি গ্রহণ করেছে। এমতাবস্থায় অবৈধভাবে ভারত থেকে সীমান্তের মেইন পিলার ১২/৫ এস অতিক্রম করে ১০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে আব্দুর রহমানের বাগানে চার বাংলাদেশি অবস্থান নেয়। বিষয়টি জানতে পেরে তলুইগাছা ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুস সবুরের নেতৃত্বে টহল দল সেখানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। পরে আটককৃতদের সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ