Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

নকল ব্যান্ডরোল ব্যবহারে বিড়ি বিক্রি ২৫ হাজার টাকা জরিমানা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৩:১৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নকল ব্যান্ডরোল ব্যবহার ও রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি বিক্রির দায়ে ৩ ব্যবসায়ীকে ২৫হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মধুপুর বাজারে ওই জরিমানা করা হয়।


জানা যায়, উপজেলার মগটুলা ইউনিয়নের মধুপুর বাজারে দীর্ঘদিন ধরে রাজস্ব ফাঁকি দিয়ে বিড়ি বিক্রি করছে বলে গোপন সংবাদ পেয়ে উপজেলা সহকারী কশিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনামিকা নজরুল অভিযান পরিচালনা করেন। ওই সময় নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ি বিক্রি করায় ও রাজস্ব ফাঁকি দেওয়ার অপরাধে মুদিদোকানী এরশাদ, হিমাংশু ও ফয়সালকে মোট ২৫হাজার টাকা জরিমানা করে জব্দ কৃত বিড়ি আগুনে পুড়িয়ে দেন।


উপজেলা সহকারী কশিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অনামিকা নজরুল বলেন, নকল ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ি বিক্রি করায় ও রাজস্ব ফাঁকি দেওয়ার অপরাধে ৩ মুদিদোকানী জরিমানা করা হয়েছে। জব্দ কৃত বিড়ি আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ