Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

প্রেসিডেন্টের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল বঙ্গভবনে প্রেসিডেন্ট আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন। সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রেসিডেন্টের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। কারণ, ১৪ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী কানাডা ও যুক্তরাষ্ট্রে ১১ দিনের সরকারি সফরে ঢাকা ত্যাগ করবেন। প্রেসিডেন্টের প্রেস সচিব জয়নাল আবেদিন এ কথা জানান।
প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্র ও কানাডা সফরকালে তার কর্মসূচি সম্পর্কে প্রেসিডেন্টকে অবহিত করেন। প্রেসিডেন্ট তার এ সফরের সাফল্য কামনা করেন। সফরের প্রথম পর্যায়ে প্রধানমন্ত্রী ফিফ্্থ রিপ্লেনিশমেন্ট কনফারেন্স অব দ্য গ্লোবাল ফান্ড (জিএফ)-এ যোগদানে কানাডায় চারদিন অবস্থান করবেন। জাতিসংঘ সাধারণ পরিষদের ৭১তম অধিবেশনে যোগদানে শেখ হাসিনা ১৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে রওয়ানা দেবেন। সাক্ষাৎকালে প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সংশ্লিষ্ট সচিবগণ উপস্থিত ছিলেন। -সূত্র : বাসস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ