Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

ফিটনেস ট্রেনারের ভূমিকায় দীপিকা পাডুকোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৩:৩৬ পিএম

চুপি চুপি শুটিং শুরু করে দিয়েছেন পরিচালক শকুন বাত্রা। তার নতুন ছবিতে এক ঝাঁক তারকা। দীপিকা পাডুকোন, অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী এবং ধৈর্য কারওয়া। ছবির নাম এখনও ঠিক হয়নি। এই ছবিতেই একজন ফিটনেস ট্রেনারের ভূমিকায় অভিনয় করছেন দীপিকা পাডুকোন।

খুবই চুপিসারে ছবিটির শুটিং করছেন পরিচালক। তবে ছবির সঙ্গে যুক্ত ঘনিষ্ঠ একজন জানিয়েছেন একজন সেলিব্রেটি ফিটনেস ট্রেনারের জীবনের গল্প নিয়েই ছবি বানাচ্ছেন পরিচালক শকুন। এই ফিটনেস ট্রেনারের চরিত্রেই দেখা যাবে দীপিকা পাডুকোনকে। ঘনিষ্ঠ সূত্র আরও জানিয়েছেন শকুনের বাকি ছবিগুলোর মত এই ছবিতেও সম্পর্কের জটিলতা রয়েছে। এই ছবিতে দীপিকার বোনের ভূমিকায় অভিনয় করবেন অনন্যা পান্ডে। দীপিকার বিপরীতে অভিনয় করছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যার বিপরীতে আছেন ধৈর্য কারওয়া। অনন্যা এবং ধৈর্য স্বামী-স্ত্রী। কিন্তু গল্পের মোড় ঘুরে যায় যখন দীপিকার সঙ্গে তাঁর বোনের স্বামীর একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়। চারজনের সম্পর্কে আসে জটিলতা। শকুন তাঁর নিজস্ব স্টাইলেই এই জটিলতা ফুটিয়ে তুলছেন।

দীপিকাকে শেষ দেখা গিয়েছিল মেঘনা গুলজারের ‘ছপক’-এ। একজন অ্যাসিড সারভাইভারের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এই মুহূর্তে শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ ছবির শুটিং করছেন তিনি। যদিও কোভিড পরিস্থিতিতে ছবির শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে। খুব শীঘ্রই তাকে কপিল দেবের বায়োগ্রাফি নিয়ে তৈরি ছবি ‘83’তে দেখা যাবে। কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিংকরোনা পরিস্থিতির জন্যই এই ছবির রিলিজ ক্রমশ পিছোচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ