Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

কচুয়ায় অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার, আটক ৩

কচুয়া (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৩:৫৬ পিএম

চাঁদপুরের কচুয়ায় অপহৃত ব্যবসায়ী মনির হোসেন নামের এক গ্যারেজ ব্যবসায়ীকে উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত মনির হোসেন উপজেলার চাঙ্গীনি গ্রামের মৃত. আলী আজমের পুত্র।
ব্যবসায়ী মনির হোসেনের স্ত্রী ফাতেমা বেগম জানান, তার স্বামী মঙ্গলবার ইফতারের পর রহিমানগর বাজারে রওনা দিলে পাশ^বর্তী রামপুর এলাকায় পৌছলে কিছু চিহ্নিত উশৃঙ্খল ব্যক্তি তাকে পথ গতিরোধ করে অপহরণ করে ।
পরে অপরহরণকারীরা তার স্ত্রীর ফাতেমার মোবাইলে ফোন করে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। ফাতেমা বেগম এ বিষয়ে কচুয়া থানায় অপহরনের লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে রহিমানগর শাহারপাড় জনৈক বাবুলের বিল্ডিং থেকে মনির হোসেনকে উদ্ধার করা হয় এবং অপহরনের সাথে জড়িত থাকার অভিযোগে শাহারপাড় এলাকার শামছুল হুদা মিঠু,সোহাগ মিয়া ও মাহবুব আলমকে আটক করে জেলহাজতে প্রেরণ করে।
কচুয়া থানার ওসি মো: মহিউদ্দিন বলেন, অপহৃত মনির হোসেনকে উদ্ধার করা হয়েছে এবং তিন অপহরনকারীকে আটক জেলহাজতে পাঠিয়েছি। অপর আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ