Inqilab Logo

শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২১ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ঈশ্বরদীতে প্রকাশ্য দিবালোকে গৃহবধূকে গলা কেটে হত্যা

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৩:৫৮ পিএম

আজ সকাল আনুমানিক সাড়ে নয়টার দিকে ঈশ্বরদী পৌর এলাকার মশুরিয়া পাড়া গ্রামে মুক্তি (২৮) নামে একজন গৃহবধূকে তার নিজ গৃহে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে ওই এলাকার বায়েজিদ সরোওয়ারের স্ত্রী। ঘটনার কিছুক্ষন আগেও নিহত মুক্তিকে প্রতিবেশীরা বাইরে ঘোরা ফেরা করতে দেখেছে। এর কিছুক্ষন পর ৪/৫ জন বহিরাগত লোককেও ঐ বাড়িতে ঢুকতে দেখেছে এবং নিহতের স্বামীর সাথে কথা বলতে দেখেছে। বেলা ১২টার দিকে তার নিহত হবার ঘটনাটি প্রতিবেশীরা জানতে পেরে থানায় সংবাদ দেয়। সংবাদ পেয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর আসাদুজ্জামান সংগীয় ফোর্স সহ ঘটনাস্থলে গিয়ে ঘরের মেঝেতে গলাকাটা লাশ রক্তাক্ত অবস্থায় দেখতে পায়। নিহত মুক্তির স্বামী ঘটনাস্থলে উপস্হিত রয়েছেন।
এব্যাপারে পুলিশের কোন ভাষ্য পাওয়া যায় নি তবে তারা নিহত মুক্তির স্বামীর সাথে কথা বলে রহস্যজনক এই হত্যা কান্ডের মূল রহস্য উদ্ঘাটনের চেষ্টা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ