Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

চিরকুট লিখে পটুয়াখালীতে নববধুর আত্মহত্যা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৫:২৫ পিএম

পটুয়াখালীতে ওড়নায় চিরকুট লিখে কুলসুম বেগম (১৮) নামের এক নববধু আত্মহত্যা‘র অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল ৯ টায় পিত্রালয় বসতঘরে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পটুয়াখালী সদর থানা পুলিশ । শহরের হেতালিয়া বাঁধঘাট এলাকায় এঘটনা ঘটে। নিহত গৃহবধু পশ্চিম হেতালিয়া বাঁধঘাটের কবির গাজীর মেয়ে।

পারিবারিক সূত্রে জানা গেছে,পাঁচ মাস আগে কুলসুমের সাথে আউলিয়াপুর এলাকার মাসুদের সঙ্গে বিয়ে হয়। কিন্তু কুলসুমের সাথে অন্য এক ছেলের সঙ্গে সম্পর্ক থাকায় তিনি এ বিয়ে মেনে নেয়নি। বুধবার গভীর রাতে পরিবারের সদস্যদের সাথে অভিমান করে ওড়নায় ‘জ’ তোমাকে ভালোভাসি লিখে আত্মহত্যা করে।
নিহতের মা ফরিদা বেগম জানান, প্রতিদিনের মত রাতে খাওয়া দাওয়া করে ঘুমিয়ে পড়ে কুলসুম। সকালে ঘুম থেকে উঠে কুলসুমের রুমে গেলে আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়া লাশ দেখতে পাই। আমার মেয়েকে ৫ মাস আগে আউলিয়াপুর ইউনিয়নের মাসুদের সাথে বিয়ে দেই । ঈদুল ফিতরের পর পারিবারিক ভাবে তুলে দেয়া হবে মেয়েকে। এরই মধ্যে গলায় ওড়না পেচিয়ে আত্মাহত্যা করে কুলসুম।
ঘটনার সত্যতা স্বীকার করে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ আখতার মোর্শেদ বলেন-মরদেহ উদ্ধার হয়েছে। ময়নাতদন্ত সম্পন্ন হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১১ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ