Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

রাজশাহীতে তেলসহ বিপুল পরিমাণ টিসিবি পণ্য উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৬:০৩ পিএম | আপডেট : ৬:০৭ পিএম, ২৯ এপ্রিল, ২০২১

রাজশাহী নগরীর রেশমপট্টি এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে দেড় হাজার লিটার সয়াবিন তেলসহ টিসিবির বিভিন্ন পণ্য জব্দ করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মেট্রোপলিটন পুলিশের সহায়তায় এ অভিযান পরিচালিত হয়। এসময় রেশম পট্টি এলাকায় মেসার্স আলী ট্রেডার্স অভিযান চালিয়ে দোকান ভবনের সিঁড়ি ঘর ও দোকান থেকে টিসিবি পণ্য মজুদ অবস্থায় পাওয়া যায়। এসময় ভোক্তা অধিকার সেখান থেকে দেড় হাজার লিটার সয়াবিন তৈল, সাড়ে ৩’শ কেজি চিনি, ৩’শ কেজি ডাল ও ২’শ কেজি টিসিবির ছোলা জব্দ করে।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান আল মারুফ জানান, বিক্রি না হলেও টিসিবি পণ্য মজুদ করা আইনত অপরাধ। এ ঘটনায় মেসার্স আলী ট্রেডার্সের মালিক মোস্তাক আহম্মেদ কাজলকে শুনানির জন্য একটি কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে। শুনানি শেষে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ