Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে করোনার আক্রমণে গেল আরও ৫ জনের প্রাণ : সনাক্ত আরো ৮৫ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৬:৫৮ পিএম

২৪ ঘণ্টায় আরও ৫জনের মৃত্যু হয়েছে সিলেটে বিভাগে। একই সময়ে আরও ৮৫ জনরে শরীরে সনাক্ত হয়েছে করোনা ভাইরাসের উপস্থিতি। এছাড়া সুস্থ হয়েছেন ১৩৭ জন।

আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন তথ্যানুযায়ী, সিলেটে ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন আরও ৮৫জন। এনিয়ে বিভাগে করোনা রোগীর সংখ্যা দাঁড়ালো ২০ হাজার ৫৭২ জনে। এরমধ্যে সিলেট ১৩ হাজার ১৮৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭২৪ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৩৫২ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩০৭ জন। নতুন করে আক্রান্ত ৮৫ জনের ৪১ জনই সিলেটের। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১৪ ও মৌলভীবাজারে ১৩ জন ।

এদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১৩ রোগীর শরীরে শনাক্ত হয়েছে করোনা । একইদিনে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন আরও ১৩৭ জন ।তাদের মধ্যে ৯২ জন সিলেটের, সুনামগঞ্জে ২৩, হবিগঞ্জ ৭ ও ১৫ জন মৌলভীবাজারের। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ১৮ হাজার ৮৮৪ জন। এরমধ্যে সিলেট ১২ হাজার ৪৬৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৬২৭ জন, হবিগঞ্জ জেলায় ১ হাজার ৭৮০ জন ও ২ হাজার ১৪৫ জন মৌলভীবাজারে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া সিলেটের ৫জন সহ তারা বিভাগে মারা গেলেন ও মোট ৩৪৬ জন। এর মধ্যে সিলেট ২৭৩ জন, সুনামগঞ্জে ২৭ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ২৮ জন। এ দিকে সিলেটের চার জেলা মিলে ২২৯ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসা নিচ্ছেন হাসপাতালে। এরমধ্যে ২০৮ জনই সিলেটর বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ১০ জন ও ৭ জন চিকিৎসা নিচ্ছেন মৌলভীবাজারে। এছাড়া বিভাগে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ৪৭ জনকে। তারা সকলেই সিলেটের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ