Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

কলাপাড়ায় সুদের টাকা না দেয়ায় অটো চালককে পিটিয়ে গুরুতর জখম

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৭:৫৮ পিএম

কলাপাড়ায় সুদের টাকা না দেওয়ায় মোশারফ মাতুব্বর (৪৫) নামের এক অটো চালককে পিটিয়ে গুরুতর জখম করেছে একই এলাকার বাসিন্দা মনির হাওলাদার। বুধবার সন্ধ্যায় তেগাছিয়া ইউনিয়নের পূর্ব মধূখালী গ্রামে এ ঘটনা ঘটে। স্বজনেরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয় সূত্র ও আহত মোশারেফ বলেন, মনির হাওলাদারের কাছ থেকে ছয় হাজার টাকা সুদে আনি। আসল ছয় হাজার টাবা দিতে পারি নাই কিন্তু ছয় হাজার টাকার সুদ দিয়েছি। সকালে টাকার জন্য আমার বাড়িতে এলে আমি বলেছি মনির চাচা আমি আপনাকে এ পর্যন্ত বিভিন্ন কিস্তিতে ছয় হাজার টাকা দিয়েছি। আপনি এখন আমার কাছে ১হাজার তিনশত টাকা পাবেন। আমি পাঁচশত টাকা এক সপ্তাহের মধ্যে দিবো। বাকি আটশত টাকা দিতে পারবো না আমাকে মাপ কইরা দেন। টাকার জন্য ওনি রাগারাগি করে চলে যায়। পরে ইফতারির পর সন্ধ্যায় আমার বাড়িতে এসে লাঠি দিয়ে আমাকে পিটাতে থাকে। আমাকে বাঁচাতে ছোট ভাই এর বউ এগিয়ে এলে তাকেও মারধর করে।

অভিযুক্ত ব্যবসায়ী মনির হাওলাদার এ প্রতিবেদককে বলেন, পাওনা টাকা চাইতে মোশারেফের বাড়িতে গিয়েছিলাম কিন্তু মারামারির কোন ঘটনা ঘটেনি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দরকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, এ ব্যাপারে এখন পযর্ন্ত কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইন অনুযায়ি ব্যবস্থা গ্রহন করা হবে।



 

Show all comments
  • md shahporan ৪ মে, ২০২১, ৫:০৫ পিএম says : 0
    কলা পাড়া নয় শুধু সারা দেশে একটা শুধখোর চক্রো আছে, এরা গরিবের রক্ত চুষে খাচ্ছে তাই এদের বিচার ও এাকটা আইন পাস ারা উচিৎ, সরকারের।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ