Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে পিপি, স্পেশাল পিপি, অতিরিক্ত পিপি, অতিরিক্ত জিপি সহ ৪১ জন নতুন আইন কর্মকর্তাকে নিয়োগ প্রদান

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৮:৪৮ পিএম

পটুয়াখালী জেলার দেওয়ানী ও ফৌজদারী আদালত সমূহে পাবলিক প্রসিকিউটর, বিশেষ পাবলিক প্রসিকিউটর, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর,অতিরিক্ত সরকারী কৌশলী, সহকারী পাবলিক প্রসিকিউটর, সহকারী সরকারী কৌশলী পদে ৪১ জন আইন কর্মকর্তাকে নিয়োগ প্রদান করেছেন সরকার।

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ, সলিসিটর অনুবিভাগ(জিপি/পিপি) শাখার উপ-সলিসিটর(জিপি/পিপি) মোশতাক আহাম্মদ স্বাক্ষরিত পত্রে জানা গেছে, এ্যাডভোকেট মো: নজরুল ইসলাম বাদলকে পাবলিক প্রসিকিউটর(পিপি),এ্যাডভোকেট মো: নুরজামাল মৃধাকে বিশেষ পাবলিক প্রসকিউটর ,নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ,এ্যাডভোকেট কমল দত্তকে বিশেষ পাবলিক প্রসিকিউটর স্পেশাল জজ আদালত,এ্যাডভোকেট মো: ইউসুফ আলী হাওলাদারকে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর, এ্যাডভোকেট মো: হারুন অর রশিদ (৩)কে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর, এ্যাডভোকেট মো: ফিরোজ আলমকে অতিরিক্ত সরকারী কৌশলী, এ্যাডভোকেট নূর মোহাম্মদ তালুকদারকে অতিরিক্ত সরকারী কৌশলী পদে নিয়োগ প্রদান করা হয়েছে। এ ছাড়াও ২০ জন সহকারী পাবলিক প্রসিকিউটর এবং ১৪ জন সহকারী সরকারী কৌশলী সহ মোট ৪১ জন আইন কর্মকর্তাকে নিয়োগ প্রদান করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ