Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রমজানের ২৭ তারিখের মধ্যে বেতন-বোনাস দেওয়ার নির্দেশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৯:০৪ পিএম

আগামী ১০ মের (২৭ রমজান) মধ্যে তৈরি পোশাকসহ দেশের সব খাতের শ্রমিকের বেতন-বোনাস পরিশোধের নির্দেশ দিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান । তিনি বলেছেন, এপ্রিল ছাড়াও এর আগের কোনো মাসের বেতন বকেয়া থাকলে, তাও আলোচ্য সময়ের মধ্যে পরিশোধ করতে হবে।

আজ বৃহস্পতিবার রাজধানীর বিজয়নগরের শ্রম ভবনে ত্রিপক্ষীয় কমিটির সভায় এ নির্দেশনা দেন তিনি। প্রতিমন্ত্রী আরও বলেন, করোনা পরিস্থিতিতে মালিকপক্ষ সংকটে রয়েছেন। ফলে কারো কারো সমস্যা হতে পারে। কিন্তু যত সমস্যাই হোক, বেতন-বোনাস পরিশোধ করতে হবে। এর কোনো বিকল্প নেই। কীভাবে দেবেন, সেটা মালিক বুঝবেন।



 

Show all comments
  • শওকত আকবর ২৯ এপ্রিল, ২০২১, ৯:৩১ পিএম says : 0
    এক সময়ের খুলনা রাজপথ কাপাঁনো শ্রমিক আন্দলনের লড়াকু শ্রমিক নেত্রী।শ্রম ও কর্ম সংস্থান প্রতিমন্ত্রী ,২৭শে রমজানের মধ্যে শ্রমিকদের বেতন বোনাস পরিশোধ করার আহবান জানিয়েছেনা।তার দীর্ঘায়ূ কামনা করছি।প্রাঃ সভাপতি জাতীয় শ্রমিক জোট খুলনা জেলা শাখা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেতন-বোনাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ