Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

বেড়িবাঁধ থেকে লরি চালকের লাশ উদ্ধার

বাগেরহাট ও শরণখোলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৯:০৮ পিএম

বাগেরহাটের শরণখোলায় নির্মাণাধীন বেড়িবাঁধের ব্লক ইয়ার্ড থেকে অহিদুজ্জামান সবুজ (৩২) নামের এক লরি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে শরণখোলা উপজেলার চাল রায়েন্দা গ্রামের নির্মাণাধীন বেড়িবাঁধের (উপকূলীয় বাঁধ উন্নয়ন প্রকল্প-সিইআইপি) ইয়ার্ড থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত সবুজ উপজেলার বকুলতলা গ্রামের নওয়াব হোসেন মধুর ছেলে। এঘটনায় পুলিশ চাল রায়েন্দা গ্রামের আ. রশিদ হাওলাদারের ছেলে শহিদুল ইসলাম (৪০) নামের অপর এক গাড়ি চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার চাল রায়েন্দা এলাকায় উপকূল রক্ষা বেড়িবাঁধ নির্মাণ প্রকল্পের চায়নার ঠিকাদারী প্রতিষ্ঠান সিএইচডাব্লুইর ব্লক নির্মাণ ইয়ার্ডের লরি চালক অহিদুজ্জামান সবুজ ও ফোর ক্লিব গাড়ির চালক শহিদুল ব্লক কেরিংয়ের কাজ করছিল। সকাল ৯টার দিকে হঠাৎ লরির চাকার পাশে অহিদুল ইসলাম সবুজের রক্তাক্ত লাশ দেখতে পেয়ে শহিদুল আশপাশের লোকজনকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।
শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান জানান, নিহত সবুজের মাথা থেতলানোসহ ডান হাত ও বাঁম পা ভাঙা রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। কাজের স্থানে শহিদুল ছাড়া আর কেউ না থাকায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে এটি হত্যা না দুর্ঘটনা জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ