Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাগেরহাটে নারী দলিল লেখককে গণধর্ষণ : গ্রেফতার ২

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৯:১১ পিএম

বাগেরহাটে পঁচিশ বছর বয়সী এক নারী দলিল লেখককে তার সহকর্মীর সহযোগিতায় গণধর্ষণ করেছে একদল যুবক। গতকাল বৃহস্পতিবার দুপুরে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে।
গত বুধবার রাতে বাগেরহাট সদর মডেল থানায় ধর্ষণের শিকার ওই নারী নিজে বাদী হয়ে চারজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। ধর্ষণের শিকার নারীর বাড়ি বাগেরহাট সদর উপজেলার খানপুর গ্রামে। কয়েক বছর আগে তার বিয়ে হয়। কিছুদিন হলো তার বিয়ে বিচ্ছেদ হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, ধর্ষণের শিকার নারীর সহকর্মী জমি রেজিস্ট্রি অফিসের দলিল লেখক বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের কালদিয়া গ্রামের বাসিন্দা আলমগীর হোসেন। একই গ্রামের বাসিন্দা শোভন শেখ। পলাতক দু’জনের বাড়িও ওই কালদিয়া গ্রামে।
মামলার এজাহারের বরাতে বাগেরহাট মডেল থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানান, ধর্ষণের শিকার ওই নারী বাগেরহাট জেলা রেজিস্ট্রারের কার্যালয়ের দলিল লেখক আলমগীর হোসেনের সহকারি হিসেবে কাজ করতেন। পূর্বপরিচিত হওয়ায় গত ২৬ এপ্রিল সন্ধ্যায় দলিল লেখক ওই নারীকে বেড়ানোর কথা বলে তার গ্রামে নিয়ে যান। সেখানে যাওয়ার পরে আরও তিনজনের সাথে মেয়েটির পরিচয় হয়। এরপর মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে তাকে একটি মিলে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে তারা। গত বুধবার থানায় এসে মেয়েটি অভিযোগ দিলে আমরা সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে দলিল লেখক আলমগীর ও শোভনকে আটক করি। গতকাল বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ধর্ষণের শিকার ওই নারীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ