Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

প্রেমের প্রস্তাব পান, তবে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

ভারতীয় বাংলা সিনেমার বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের একমাত্র মেয়ে কোয়েল মল্লিক। তিনি নিজেও দাপুটে নায়িকা ও প্রযোজক। বিয়ে এবং সন্তানের মা হওয়ার পর দীর্ঘ বিরতি শেষে কোয়েল পর্দায় নতুন করে ফিরছেন।
সম্প্রতি নায়িকা কোয়েল মল্লিকের পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। পরিচালক অনুরাগ বসুর টকশো ‘কে হবে বিগেস্ট ফ্যান’ নামক রিয়্যালিটি শোতে এই নায়িকা উপস্থিত ছিলেন। তার কাছে প্রশ্ন ছিল যে, তিনি কখনো প্রেমপত্র পেয়েছেন কিনা?
কোয়েল মল্লিকের জবাব ছিল, তিনি কলেজ জীবনে কারো কাছ থেকে প্রেমপত্র পাননি। তবে মাধ্যমিকে পড়ার সময় তিনি প্রাইভেট শিক্ষকের কাছ থেকে প্রেমের প্রস্তাব পেয়েছিলেন। স্যার নিজের ভালবাসার কথা বলার পর কিছুক্ষণ অবাক হয়ে স্যারের দিকে তাকিয়েছিলেন।
টকশোতে তিনি স্কুল জীবনের সেই ঘটনা সবার সাথে শেয়ার করেন। এই কথা শুনে পরিচালক অনুরাগসহ উপস্থিত সবাই হেসে উঠেছিলেন। ভিডিওটি স¤প্রতি সোশ্যাল মিডিয়ায় আরো একবার আপলোড হবার পর ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। সূত্র : এনডিটিভি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ