Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

‘কলকাতার রসগোল্লা’র নয়া চমক!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

তিনি মানেই ‘কলকাতার রসগোল্লা’। তিনি মানেই টলিপাড়ার ডান্সিং ক্যুইন। টলিউডের একসময়কার এক নম্বর নায়িকা দেবশ্রী রায়কে ঘিরে এখনো সিনেপ্রেমীদের উন্মাদনা চোখে পড়ার মতো। কিন্তু গত ১০ বছরে রূপোলি পর্দায় সেভাবে দেবশ্রীর ম্যাজিক দেখেননি দর্শকরা।
এই চিরসুন্দরী নায়িকাকে দেখা গেছে রাজনীতির মঞ্চে। চলতি বছরের নির্বাচনের মুখে তৃণমূল ছেড়েছেন দেবশ্রী। সে সময়ই জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি অভিনয়ে ফিরতে চান। অবশেষে আবারও দেবশ্রীকে দেখার সুযোগ পাচ্ছেন দর্শকরা। এবার তাকে ছোটপর্দায় দেখা যাবে।
দেবশ্রী রায় বলেন, ‘অফারটা পেয়েছি। চরিত্র ভালো, গল্প ভালো, তাই রাজি হয়েছি। মে মাস থেকে শুটিং শুরুর কথা ছিল। এখন কাস্টিং ঠিক হচ্ছে। সম্ভবত মে মাসের শেষ থেকে শুটিং শুরু হবে। মানুষ আমায় ভালোবাসে, আশীর্বাদ করেন। আবার আমায় দেখতে পাবেন। আবার মানুষকে আনন্দ দিতে পারব আশা করছি।’
মেগা সিরিয়ালের কাহিনি কী? এ বিষয়ে বিশদে না বললেও দেবশ্রীর এককথায় জবাব, ‘একজন সাধারণ মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প।’ উল্লেখ্য, মাঝে ‘দিদি নাম্বার ১’ রিয়েলিটি শোয়ে সঞ্চালকের ভ‚মিকায় দেখা গিয়েছিল দেবশ্রীকে। সূত্র : ইন্ডিয়া টুডে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কলকাতা

২২ ফেব্রুয়ারি, ২০২২
২৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ