Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

চাটখিলে ব্যবসায়ীকে অপহরণ চেষ্টা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

চাটখিলে উপজেলায় পথরোধ করে এক ব্যবসায়ীকে অপহরণের সময় সিএনজি চালিত অটোরিকশাসহ অপহরণকারী চক্রের এক সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আটককৃত অহরণকারী দলের সদস্য সিএনজি চালক সেলিম, সে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার লতীফপুর গ্রামের আবদুর রহীমের ছেলে। এ সময় অপহরণকারী চক্রের আরো ৩ সদস্য পালিয়ে যেতে সক্ষম হয়। গতকাল বৃহস্পতিবার সকালে খিলপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক ইকবাল হোসেন এ তথ্য জানান। এর আগে, গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার খিলপাড়া ইউনিয়নের খিলপাড়া বাজার সংলগ্ন এলাকায় অপহরণ চেষ্টার এ ঘটনা ঘটে। এ সময় অপহরণকারীদের হেফাজত থেকে অপহৃত খিলপাড়া বাজারের হোটেল ব্যবসায়ী শহিদুল ইসলামকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। অহরণকারী দলের সদস্যরা হলো, লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার সবুজ,রায়হান, কাউচার, সেলিম। চাটখিল উপজেলার খিলপাড়া বাজারের হোটেল ব্যবসায়ী শহীদ উল্যাহ রাত সাড়ে ৮টার দিকে দোকান বন্ধ করে বাড়ি যাচ্ছিলেন। এ সময় অপহরণকারীরা খিলপাড়া বড় মসজিদের সামনে থেকে সিএনজি দিয়ে শহীদ উল্যাহকে পথরোধ করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন। শহীদ উল্যাহকে জোরপূর্বক সিএনজিতে তোলার ঘটনা দেখতে পেয়ে স্থানীয়রা অপহরণকারীদের পিছে ধাওয়া করেন।

রাত পৌনে ৯টার দিকে খিলপাড়া বাজার এলাকার লোকজন ব্যারিকেড দিয়ে এক অপহরণকারী দলের এক সদস্যকে সিএনজিসহ আটক করেন। তবে এ সময় অপহরণকারী চক্রের আরো ৩ সদস্য পালিয়ে যায়।
খিলপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক ইকবাল হোসেন জানান, এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে অপহরণ আইনে মামলা হয়েছে। আটক আসামিকে অপহরণ মামলায় গ্রেফতার দেখিয়ে দুপুরের দিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। এ ঘটনায় পলাতক আসামিদের বিরুদ্ধে পুলিশ পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী অপহরণ
আরও পড়ুন