Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮, ১২ যিলক্বদ ১৪৪২ হিজরী

কলাপাড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় ৭ জন আহত

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৮:০৬ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে সশস্ত্র সন্ত্রাসী হামলায় অন্তত: ৭ জন আহত হয়েছে। এরমধ্যে গুরুতর অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নাহিদ (২৮), মিম (২৩), আল হাসান সাগর (২৬) ও নয়ন (২৭) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করেছে। বাকিদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। মাইক্রোবাসের ড্রাইভারের কাছে চাঁদা দাবি বৃহস্পতিবার রাত আটটার দিকে পৌর শহরের বাসস্ট্যান্ড এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় মাছুম নামের এক যুবককে আটক করেছে করেছে বলে জানা গেছে।
আহত ও স্থানীদের সূত্রে জানা যায়, বর্তমানে করোনা পরিস্থিতিতে পরিবহন বন্ধ থাকলেও কিছু অসাধু মাইক্রোবাস চালক ঢাকা-টু কলাপড়া যাত্রী পরিবহন করে আসছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় একটি মাইক্রোবাস ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়।এসময় বাবু বাহিনীর মাছুম নামের এক যুবক এসে মাইক্রোবাসের ড্রাইভারের কাছে ২ শ’ টাকা চাঁদা দাবি করে। এনিয়ে বাক বিতন্ডার একপর্যায় অতর্কিত হামলায় ঘটনা ঘটে। এ সময় বাসস্ট্যান্ড এলাকায় রনক্ষেত্রে পরিনত হয়। আতংকিত হয়ে পড়ে ওখানকার ব্যবসায়ি সহ স্থানীয়রা। তাৎক্ষনিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় মাছুম নামের একজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলায় আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ