Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

খুলনায় সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আলী আহমেদের দাফন সম্পন্ন

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৮:০৮ এএম

বাংলাদেশ আঞ্চলিক সংবাদপত্র পরিষদের সভাপতি, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আলী আহমেদের নামাজে জানাজা বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় মহানগরীর স্যার ইকবাল রোডের মতি মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে রাতেই তাকে নগরীর টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়।

নামাজে জানাজায় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডি বাবুল রানা, জেলা বিএনপি’র সভাপতি এ্যাড. এসএম শফিকুল আলম মনা, নগর সহ-সভাপতি সাহারুজ্জামান মোর্ত্তজা, খুলনা প্রেসক্লাব সভাপতি এস এম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, সাবেক সভাপতি এস এম নজরুল ইসলাম, আঞ্চলিক সংবাদপত্র পরিষদের মহাসচিব জাহাঙ্গির হোসেন মঞ্জু, খুলনা বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক গাজী আলাউদ্দিন আহমদ, বিএফইউজের সহ-সভাপতি রাশিদুল ইসলাম, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, দৈনিক পূর্বাঞ্চলের নির্বাহী সম্পাদক আহমদ আলী খানসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিক, শিক্ষক ও বিভিন্ন শ্রেণীপেশার ব্যক্তিরা।
জানাজা শেষে মরহুমকে টুটপাড়া কবরস্থানে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, বৃহষ্পতিবার দুপুর সাড়ে ১২টায় বাংলাদেশ আঞ্চলিক সংবাদপত্র পরিষদের সভাপতি, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক অনির্বাণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ আলী আহমেদ মহানগরীর নার্গিস মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ