Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় মারা গেলেন পুলিশের এসআই নাজিম উদ্দিন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ২:২৫ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ময়মনসিংহে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. নাজিম উদ্দিন (৪১) মারা গেছেন। তিনি নান্দাইল মডেল থানায় কর্মরত ছিলেন।

শুক্রবার (৩০ এপ্রিল) সকালে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এসআই নাজিম।

জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ২৭ মার্চ করোনা পজিটিভ হন নাজিম উদ্দিন। পরদিন তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। তবে করোনার কাছে হার মেনে শুক্রবার সকালে জীবন দিলেন ময়মনসিংহ জেলা পুলিশের এ সম্মুখযোদ্ধা।

তিনি আরও জানান, পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ তার গ্রামের বাড়ি শেরপুর জেলার নকলা থানার ছাতুগাঁও এলাকায় পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

করোনায় জীবন উৎসর্গকারী এ পুলিশ কর্মকর্তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পুলিশ সুপার আহমার উজ্জামান। তিনি মরহুমের আত্মার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ