Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাঘায় কলেজ ছাত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৪:৩৭ পিএম

রাজশাহীর বাঘায় শহিদুল ইসলাম (৩১) বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে। এই ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার রাতে কলেজ ছাত্রী বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

শহিদুল ইসলাম উপজেলার আড়ানী ইউনিয়নের ঝিনা দক্ষিনপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে।
জানা গেছে, রাজশাহীর বাঘা উপজেলার এক কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে শহিদুল ইসলাম নামের এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং বিয়ের প্রলোভন দেয় শহিদুল ইসলাম। এক পর্যায়ে ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। তারপর শাহিদুলকে বিয়ের কথা বললে টালবাহনা করতে থাকে। কলেজ ছাত্রী নিরুপায় হয়ে বুধবার সন্ধ্যায় বিয়ের দাবিতে শহিদুলের বাড়িতে গিয়ে উঠে। এ সময় শহিদুল বাড়িতে ছিলনা। শহিদুলের অনুপস্থিতিতে তার পিতা-মাতা মারপিট করে তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।

এদিকে কলেজ ছাত্রীর সাথে ৫ বছর ধরে প্রেমের সম্পর্কের কারনে ও বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্নস্থানে একাধিবার ধর্ষণ করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। কলেজ ছাত্রীকে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

Show all comments
  • jackali ৩০ এপ্রিল, ২০২১, ৫:১৯ পিএম says : 0
    This girl is 100% responsible, this is not rape. Why this girl had illicit affairs with that man???????? In Islam there is place for girl friend and boy friend. Allah clearly warned us that we must not go near into Zina. Allah didn't said do not commit Zina.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ