Inqilab Logo

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৪ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বিশ্বনাথে দিনমজুরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৫:৫৪ পিএম

সিলেটের বিশ্বনাথে আছকির আলী (২৫) নামের এক দিন মজুরকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করেছে রামপাশা ইউনিয়নের মনোহরপুর গ্রামের বিরাজ আলী ও তার পুত্র মাহিন (১৮) ও মারুফ (১৬)। আহত আছকির আলী একই ইউনিয়নের দোহাল গ্রামের মৃত সিকন্দর আলীর ছেলে। গত (২৮ এপ্রিল) বুধবার সকাল সাড়ে ৬টার দিকে কাজলার হাওরে এ ঘটনা ঘটে।

গুরুত্বর জখমি হাঁস খামারি আছকির আলী জানায়, প্রতিদিনের ন্যায় ২৭এপ্রিল মঙ্গলবার সকালে কাজলার হাওরে হাঁসের পরিচর্যা করতে যায়। দোহাল গ্রামের আব্দুস শহীদের কৃষি জমির ধান নষ্ট হওয়ায় সেই জমিতে হাঁস রাখে আছকির। এই জমি থেকে ধান কাটতে যায় বিরাজ আলী পুত্র মাহিন ও মারুফ। ধান কাটতে বাঁধা দেন আছকির। এতে উভয় পক্ষের মধ্যে দস্তাদস্তি হলে আপ-পাশের লোকজন তা মিমাংসা করে দেন। পরদিন বুধবার সকালে পূনরায় হাঁস রাখালি করতে হাওরে যান আছকির। এসময় আছকিরের ঘুম পাচ্ছিল। পেছন দিকে এসে ঘুমন্ত অবস্থা মাহিন ও মারুফ আছকিরের মাথায় হাতুড়ি দিয়ে বেধড়ক পেটানো শুরু করেন। এক পর্যায়ে আছকির গুরুত্বর জখম হলে তাকে হাওরে ফেলে যান মাহিন ও মারুফ। তাদের সাথে ছিলেন পিতা বিরাজ আলী। এ রিপোর্ট লেখা পর্যন্ত আছকির আলী বিশ্বনাথ থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেলেন বলে জানা গেছে।

এ ঘটনায় সদস্য জামাল আহমদ জানান, মারামারির বিষয়ে তিনি অবগত আছেন। আছকিরের শারিরীক অবস্থা উন্নতি হলে বিষয়টি দেখা যাবে। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ ওসি শামিম মুসা জানান, অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ