Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ায় একটি মিশ্র খামারে আগুন লেগে পুড়ে গেল ৫টি গরু ১৫ টি ছাগলসহ ২শ হাঁস-মুরগী

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৬:০৩ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে একটি মিশ্র খামারে আগুন লেগে খামার সহ বিভিন্ন ধরনের পশু আগুনে পুড়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি সাধিত হয়েছে। বাগুলাট ইউনিয়নের দুধকুমড়া গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, রাত সাড়ে ১২ টার দিকে চারদিকে আলোকিত দেখে তারা ছুটে এসে দেখেন রেজাউল আলীর মিশ্র খামারে আগুন। তারা আগুন নিভানোর চেস্টা করাকালীন ফায়ার সার্ভিসের কর্মীদের সংবাদ দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় আগুনে কৃষকের খামারসহ ৫টি গরু ১৫ টি ছাগল ও প্রায় ২ শতাধিক হাঁস মুরগী পুড়ে যায়।

ক্ষতিগ্রস্থ কৃষক মৃত আক্কাস শেখের ছেলে রেজাউল আলী জানান, তিনি তার মিশ্র খামারে গরু, ছাগল ও হাঁসমুরগি রাখতেন। হটাৎ করেই আগুনে পুড়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।তিনি সবকিছু হারিয়ে নিঃস্ব হয়ে গেছেন।তিনি আরো জানান বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ